1. admin@nayajugantor.com : admin :
দুই অতিরিক্ত সচিব, ছয় যুগ্মসচিব ও ছয় উপসচিবকে বদলি - নয়া যুগান্তর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

দুই অতিরিক্ত সচিব, ছয় যুগ্মসচিব ও ছয় উপসচিবকে বদলি

Reporter Name
  • Update Time : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৬৪ Time View

অনলাইন ডেস্ক: দুই অতিরিক্ত সচিব, ছয় যুগ্মসচিব ও ছয় উপসচিবকে বদলি করেছে সরকার। গতকাল রবিবার ও আজ সোমবার এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

বদলি হওয়া দুই অতিরিক্ত সচিব হলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. নজরুল ইসলাম ও পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশের নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) অজয় কুমার চক্রবর্তী।

দুজনকেই কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

 

এ ছাড়া পৃথক প্রজ্ঞাপনে যুগ্মসচিব পর্যায়ের ছয় কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে। এর মধ্যে বিআরটিএ’র সচিব এটিএম কামরুল ইসলামকে সদস্য হিসেবে তাঁত বোর্ডে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্মসচিব আবু দাউদ মো. গোলাম মোস্তফাকে ওয়াকফ প্রশাসক, মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের সচিব তরফদার মো. আক্তার জামিলকে পরিচালক হিসেবে একই সংস্থায় বদলি করা হয়েছে।

এছাড়া পেটেন্ট ডিজাইন ও ট্রেডমার্ক অধিদপ্তরের ডেপুটি রেজিস্ট্রার মো. রাসেল সাবরিনকে পরিচালক হিসাবে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে, আরপিটিসির পরিচালক পারভেজ রায়হানকে স্থানীয় সরকার বিভাগের পরিচালক হিসেবে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বদলি করা হয়েছে।

জননিরাপত্তা বিভাগে সংযুক্ত যুগ্মসচিব হাবিবুর রহমানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 নয়া যুগান্তর
Theme Customized BY WooHostBD