তানোরে দিনব্যাপি জুনিয়র ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

54

সুজন রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর তানোর উপজেলার তালান্দ ফুটবল মাঠে জুনিয়র ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। (৭ ই সেপ্টেম্বর) সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত তালন্দ কলেজ ফুটবল মাঠে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টে ৮ দল অংশ গ্রহন করেন।
তালন্দ জুনিয়র যুব সংঘের আয়োজনে অনুষ্ঠিত ১ দিনের ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরন করেন তানোর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য আ’ লীগ দলীয় প্রার্থী সমাজ সেবক আবুল বাসার সুজন।
তানোর পৌর সভার ১ নংওয়ার্ড কাউন্সিলর ও আ’ লীগ সভাপতি তাছির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত
পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর পৌর আ” লীগ সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার প্রমুখ। এসময় বিভিন্ন এলাকার বিপুল সংখক ক্রীড়ামুদি জনসাধারণ দিন ব্যাপি উক্ত খেলা উপভোগ করেন।
ফাইনাল খেলায় ট্রাইবিকারে গোকুল যুব সংঘকে ২-১ গোলে পরাজিত করে তালন্দ যুব সংঘ চাম্পিয়ান হয়েছে।
আয়োজক ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, সমাজ সেবক সুজনের সার্বিক সহযোগীতায় উক্ত খেলায় চাম্পিয়ানদলকে ১০ হাজার টাকা ও রানাআপদলকে ৮ হাজার টাকা প্রদান করা হয়।
সমাজ সেবক আবুল বাসার সুজন বলেন, যুবসমাজকে মাদক থেকে দুরে রাখতে হলে খেলা ধুলার পরিবেশ সৃষ্টিসহ যুবকদেরকে খেলায় ধুলায় মনোযোগী হতে হবে। এজন্যই খেলাধুলার আয়োজন করা হচ্ছে।
তিনি বলেন, আগামী পৌর নির্বাচনে আ’ লীগ দলীয় প্রার্থীকে মেয়র নির্বাচিত করতে পারলে নাগরিক সুবিধা নিশ্চিত করাসহ এলাকার ব্যাপক উন্নয়নসহ বিনোদনের স্পর্ট তৈরিসহ খেলা ধুলার সকল বিষয়ে ব্যাবস্থা নিয়ে খেলোয়াড় তৈরির ব্যাবস্থা করা হবে।