রাজশাহীতে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

36

সুজন রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীতে আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন দোয়া ও আলোচনা সভা করা হয়েছে। সোমবার রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়।
জন্মদিন উপলক্ষে বেলা ১১টায় নগর আওয়ামী লীগের উদ্যোগে কুমারপাড়াস্থ পার্টি কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধুসহ জাতীয় চারনেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে নগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
এসময় নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাবেক সহসভাপতি শাহীন আক্তার রেনীসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।জেলা আওয়ামী লীগের উদ্যোগে কেক কাটা অনুষ্ঠান হয়।এদিকে জেলা আওয়ামী লীগের উদ্যোগে অলোকার মোড়ে অবস্থিত অস্থায়ী কার্যালয়ে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, সংরক্ষিত নারী আসনের এমপি আবিদা আঞ্জুম মিতা, তানোর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মুন্ডু মালা পৌরসভার মেয়র জনাব মোঃ গোলাম রব্বানী, তানোর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কামার গাঁ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল্লাহ আল মামুন, জয়েন সেক্রেটারি আবদুস সালে, যুগ্ম -সাধারণ সম্পাদক লায়েব উদ্দিন লাবলুসহ নেতৃবৃন্দ।এছাড়াও যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছা সেবকলীগসহ অঙ্গ সহযোগি সংগঠনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়েছে।