সুখ দিয়ে পরিপূর্ণ হোক আপনার জীবন:-আজ গোলাম রব্বানী ভায়ের জন্মদিন!

80

সুজন রাজশাহী প্রতিনিধি:

শুভেচ্ছা বার্তা:- আজকের এ দিনে জন্মেছিলেন বলেই তো, আপনাকে পেয়েছি তানোর উপজেলার আপামোর জনতার প্রাণের নেতা হিসেবে।চলার পথে অনেক পরামর্শ ও রাজনৈতিক বিষয়ে জ্ঞান পেয়েছি আপনার কাছ থেকে । আল্লাহ যেন আমাদের তানোর উপজেলার আপামর জনসাধারণের ভালোবাসার বাঁধন এভাবেই অটুট রাখেন। শুভ হোক আপনার জন্ম দিন। আজ ০১ অক্টোবর ২০২০ খ্রি.।পবিত্র আজকের এই দিনে আমাদের তানোর উপজেলার গর্ব ও গনমানুষের প্রানের নেতা বিষ্টিট রাজনৈতিক অঙ্গনের ব্যাক্তিত্বো এবং তানোর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার সম্নানিত মেয়র জনাব মোঃ গোলাম রব্বানীর শুভ জন্মদিন।

এই দিনে এসে- আলোকিত হয়েছিলো পৃথিবীর আঙ্গিনা
এই দিনে আপনি এসে আলোকিত করেছেন পৃথিবীর কোন একটি আঙ্গিনা। আলোকিত করেছেন একজন মায়ের কোল। এক পরিবারকে আনন্দে ভাসিয়েছেন আপনি। একজনের জীবনকেও রঙিন করেছেন জন্ম নিয়ে।

আলোকিত হোক আপনার ভবিষ্যৎ।আগামী প্রতিটা দিন কাটুক সুন্দর ভাবে। সুখ দিয়ে পরিপূর্ণ হোক আপনার জীবন।দুঃখ যেন আপনার ধারের কাছে আসতে না পারে।

এই দিন আপনার হয়ে যুগযুগ ফিরে আসুক সফলতার চাবি নিয়ে। বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি আর সমৃদ্ধি। এই শুভ দিনটি উম্মোচন করুক আপনার জীবনের নবদিগন্ত। আজ আমার এই প্রত্যাশাই আপনার প্রতি।

আপনার জন্য রইলো অনেক দোয়া, হৃদয় নিংড়ানো উষ্ণ অভিনন্দন। অকৃত্রিম ভালোবাসা আর শুভ কামনা