শ্রীপুরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী পালন করেছে উপজেলা আওয়ামী যুবলীগ

43

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর শ্রীপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ সেলিম শেখের নেতৃত্বে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল এবং আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
১অক্টোবর বৃহস্পতিবার বিকালে শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় হতে শ্রীপুর চৌরাস্তা হয়ে শ্রীপুর মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গণ হয়ে শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এসে মিছিলটি শেষ হয়।এবং পরে শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও আলোচনা সভা হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রেসক্লাবের সহ-সভাপতি , আলমগীর হোসেন, শ্রীপুর উপজেলা যুবলীগ নেতা মোঃ রাসেল,শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়ন যুবলীগ নেতা ফয়সাল , গোসিংগা ইউনিয়ন যুবলীগ নেতা অপু, জহিরুল, লুৎফর, শ্রীপুর পৌর যুবলীগ নেতা সুমন শেখ, রাকিব হাসান আশিক, টুটুল সরকার, সাইমন রাসেল, শ্রীপুর মুক্তিযোদ্ধা এডঃ রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ নেতা, সাইফ হাসান, জোনায়েদ জহিরুল ইসলাম কাউসার তোফায়েল এফআই কাউসার, এবং শ্রীপুর উপজেলা বিভিন্ন প্রান্ত থেকে আসা যুবলীগ নেতাকর্মী এবং আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় ভক্তকে সেলিম শেখ বলেন, বাংলাদেশ মুক্তিযুদ্ধ এর স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর শান্ত হয়নি মুস্তাক অনুসারীরা বর্বর হত্যাকাণ্ড এবং শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে একের পর এক চেষ্টা চালিয়েছে বঙ্গবন্ধুর খুনিরা। সেলিম সেখ আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হলে এবং যুবলীগ কে একটি শক্তিশালী দল হিসেবে করতে হবে মাদকবিরোধী সন্ত্রাসবিরোধী সকল প্রকার দেশবিরোধী কাছ থেকেই মুক্ত এবং দেশকে এগিয়ে নেওয়ার জন্য সকল কাজে অক্ষ বদ্ধ থাকতে হবে যুবলীগ কে। সর্বশেষ বঙ্গবন্ধু কন্যা দেশ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর জন্য দোয়া করা হয়।