জাপান ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের মতবিনিময় সভা অনুষ্ঠিত

173

স্টাফ রিপোর্টারঃ
জাপান ছাত্রলীগের সভাপতি মো: হাসানুর রহমান হাসান ও জাপান ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে চাঁদপুর-১ কচুয়া আসনে আগামী দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। কচুয়ার কৃতি সন্তান, জে বি ওয়ান কর্পোরেশনের সন্মানিত চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক, মিডিয়া ব্যাক্তিত্ব, ৮০ দশকের সাবেক ছাত্রনেতা ও জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ অক্টোবর) জাপান টোকিও হিগাসী জুজু একটি বাংলাদেশী রেষ্টুরেন্টে বাংলাদেশে বিরোধী দলের চলমান নোংরা রাজনীতি নিয়ে প্রতিবাদ জানিয়ে এসভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান বাংলাদেশ ছাত্রলীগের ভূয়সী প্রসংশা করে বলেন, এই সংগঠনটি প্রায়ই শত বছরের পুরানো সংগঠন এবং অনেক সংগ্রাম, দাবী আদায়, ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সব সময় অগ্রনী ভূমিকা পালন করেছে। আমি দেশে ছাত্র জীবনে পুরোটা সময়ই ছাত্রলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি। বর্তমানে ছাত্রলীগ নিয়ে অনেক কথাই হচ্ছে, যা শুনলে খুবই খারাপ লাগে। জাপান একটি শান্তি প্রিয় দেশ। বাংলাদেশকে বিভিন্ন সময়ে অনেক সহযোগিতা করে আসছে। এখানে ছাত্রলীগের নেতা কর্মীদের দ্বারা এমন কোন কাজ করা যাবে না, যাতে বাংলাদেশ তথা সরকারের ভাবমূর্তি নষ্ট হয়। সে ব্যাপারে ছাত্রলীগের নেতা কর্মীদের আহবান জানান। যে কোন সমস্যায় সাধ্যমত সহযোগিতার আশা ব্যক্ত করেন।

সর্বশেষে গ্রিল চিকেন, লাচ্ছি, প্রিয় বাংলাদেশী চা পানের মধ্য দিয়ে আলোচনার সমাপ্তি করা হয়।