রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের উদ্যোগে নগদ অর্থ প্রদান

59

রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের উদ্যোগে নগদ অর্থ প্রদান

নিজস্ব প্রতিনিধিঃ রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের উদ্যোগে (১৫ অক্টোবর) বৃহস্পতিবার নগরীর ইস্টার্ন প্পাজায় এ অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

অনুষ্টানে মাদ্রাসার মেধাবী ছাত্রের চিকিৎসার জন্য নগদ অর্থ সহযোগীতা প্রদান করা হয়।দোয়ারাবাজার উপজেলার দোহালিয়ার ইউনিয়নের পানাইল (পুরানপাড়া) গ্রামের দিনমজুর সফর আলীর পুত্র মাদরাসা ছাত্র সাগর আলীর কিছুদিন আগে একটি রোড এক্সিডেন্টে একটি পা ভেংগে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অর্থের অভাবে অপারেশন সম্পন্নে উদ্বিগ্ন পিতা রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট এর সেক্রেটারি রোটা,আব্দুল বাসিতের শরণাপন্ন হলে ক্লাব সদস্যদের সহযোগীতায় বৃহস্পতিবার তাকে নগদ অর্থ প্রদান করা হয়।

ক্লাব প্রেসিডেন্ট রেহান উদ্দিন রায়হানের সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারি রোটা,আব্দুল বাসিতের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন ডিস্ট্রিক্ট ৩২৮২ এর এসিস্ট্যান্ট গভর্নর ও ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট রোটা নজির আহমদ আজাদ। অন্যান্যদের মধ্যে উপিস্থিত ছিলেন প্রেসিডেন্ট ইলেক্ট রোটা সাইফুর রহমান, ভাইস প্রেসিডেন্ট রোটা ইকবাল হোসাইন রোটারি ক্লাব অব সিলেট হিলটাউনের প্রেসিডেন্ট ইলেক্ট রোটা দিদার হোসাইন, সাবেক মেম্বার যুবরাজ আহমদ প্রমুখ।